নিজেই তৈরী করুন gmail phishing site

 

gmail phishing site


নিজেই তৈরী করুন gmail phishing site

আপনি নিজেই যদি gmail phishing site তৈরী করতে চান তাহলে আপনাকে যে বিষয়গুলো সবচেয়ে বেশি প্রয়োজন হবে, সেগুলো লিস্ট আমি নিচে দিয়ে দিচ্ছি।


▪ একটি ফ্রি অথবা পেইড ডোমেইন

▪ একটি hosting প্লান

▪ একটি ফ্রি script


আপনি পুরো কাজ সম্পাদন করার জন্য প্রথমে নিচের দেয়া লিঙ্ক থেকে script ফ্রিতে download করে নিন, এবং download সম্পন্ন হয়ে গেলে আমার দেখানো নিচের স্টেপ গুলো ফলো করুন।



 Download Script


 


যখনই উপরোক্ত লিঙ্ক থেকে আপনি ওই script download করে নিবেন তখন আপনাকে আপনার website সি-প্যানেলে login করতে হবে।


আপনি যখনই যেকোনো একটি প্রোভাইডার এর কাছ থেকে ডোমেইন এবং hosting ক্রয় করে নিবেন, তখন আপনি তাদের দেয়া একটি নিজস্ব সিপ্যানেল পাবেন, যেটা আপনি নিজে কন্ট্রোল করতে পারবেন।


website সি-প্যানেলে login করার জন্য আপনাকে নিম্নোক্ত লিংকটি আপনার এড্রেস বার এ পেস্ট করতে, https://yourdomain.com/cpanel


Your domain এর জায়গায় আপনার ডোমেইন নেমটি দিতে হবে এবং তারপরে ইন্টার press করতে হবে. তাহলে আপনি আপনার সি-প্যানেলে login করতে পারবেন।


যখনই আপনি আপনার Cpanel আপনার ইউজারনেম এবং password দিয়ে login করে নিবেন তখন আপনার সামনে নতুন একটি পেজ ওপেন হবে।


এবং আপনি যখন আপনার websiteের সি-প্যানেলে login করবেন তখন আপনি এখানে অনেকগুলো অপশন এর মধ্যে থেকে File manager নামের যে অপশন রয়েছে সেটি select করুন।



যখনই আপনি ফাইল ম্যানেজার select করে নিবেন তখন আপনাকে আপনার download কৃত script ফাইল থেকে এখানে আপলোড করে দিতে হবে।


ফাইলটি আপলোড করার জন্য আপনাকে উপরে দেয়া যে আপলোড বাটন রয়েছে সেই বাটন এর উপরে click করে তারপর আপনার ওই ফাইল এখানে আপলোড করতে হবে।



যখনই আপনার ওই ফাইলটি আপলোড করা সম্পন্ন হয়ে যাবে তখন আপনাকে এই ফাইলটি এক্সট্রাক্ট করতে হবে এবং তারপরে এটিকে আপনার web site ব্যবহারের উপযোগী করে তুলতে হবে।


ফাইলটি এক্সট্রাক্ট করার জন্য আপনাকে ওইফাইল select করে নিতে হবে এবং তারপর আপনি এখানে এক্সট্রাক্ট করার একটি অপশন পেয়ে যাবেন।



যখনই আপনি ফাইলটি এক্সট্রাক্ট করে নিবেন তখন আপনাকে এই জিপ file আনজিপ করে নিতে হবে, তাহলে এই ফাইলটি ব্যবহারের জন্য পুরোপুরি উপযোগী হয়ে উঠবে।


এবং তারপরে আপনি যখন আপনার ওই ডোমেইন নেমের web site ভিজিট করবেন তখন দেখতে পারবেন যে এখানে একটি login gmail পেজ চলে এসেছে।

gmail phishing

gmail phishing


এবার কথা হল যে, আপনি এই gmail phishing site এর দ্বারা কাউকে যদি বেড়াজালে আটকে দেন তাহলে তাদের দেয়া ডকুমেন্টগুলো কোথায় পাবেন, সেজন্য আপনাকে আপনার সিপ্যানেলে আবার login করতে হবে।


তাহলে আপনি এই সিপ্যানেলে ড্যাশবোর্ডে যেখানে আপনি প্রোফাইল পিক আপলোড দিয়েছেন সেখানে যে কেউ login করলে তার password দেখতে পারবেন।




আর এভাবেই মূলত আপনি খুব সহজেই নিজে থেকে gmail phishing site তৈরি করতে পারবেন, এবং এই gmail phishing site এর বেড়াজালে সবাইকে আটকে ফেলতে পারবেন।


আশা করি কিভাবে আপনি এই কাজটি পুরোপুরি সম্পাদন করবেন এই সম্পর্কে জেনে নিতে সক্ষম হয়েছেন এবং আপনি নিজে থেকে এবার gmail phishing site তৈরি করতে পারবেন


Post a Comment

0 Comments